শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

যারা খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশেই আমি সাধ্যমতো থাকবো: লিপি ওসমান

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বস্তি এলাকায় হতদরিদ্র ও নিম্নবিত্তদের মাঝে  প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের পত্নী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ইতোমধ্যে গণ চলাচল, মার্কেট ও দোকানপাট, শিল্প কারখানা, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। জরুরী প্রয়ােজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার নির্দেশনা রয়েছে। 

 

ফলে অনেক খেটে খাওয়া মানুষ বিশেষ করে একেবারে হতদারিদ্র, তারা যেন খাদ্য কষ্টে না ভুগে এজন্যই চাঁদমারী এলাকাতে স্বপ্নডানা স্কুলের সামনে ও হাজীগঞ্জে বস্তি এলাকাতে ১ হাজার জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

 

পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে। যারা এ ধরনের খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশেই আমি সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে ইনশাল্লাহ আমরা এ করোনা ভাইরাসকে জয় করবো। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে তার পক্ষে চানমারি এলাকায় স্বপ্নডানা স্কুলের সামনে ও হাজীগঞ্জ এলাকার বস্তি এলাকায় হতদরিদ্র ও নিম্নবিত্তদের মাঝে এ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করাকালে তিনি মোবাইল ফোনে এ বক্তব্য দেন। 

 

এ সময় তিনি মোবাইল ফোনে ভুক্তভোগী অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতিও আহবান জানান। 

 

প্রসঙ্গত, সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও নিন্ম ও সাধারন আয়ের মানুষেরা করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে পড়েছেন।  এমন পরিস্থিতিতে ওইসব মানুষদের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের পত্নী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

 

তার পক্ষে থেকে অসহায় মানুষদের মাঝে প্যাকেট খাদ্য সামগ্রী (৫ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, লবন ও একটি সাবান) বিতরণ করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু। 

এই বিভাগের আরো খবর