বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

মেয়র আইভীর আমন্ত্রণে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মিলন মেলা

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র  ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা.সেলিনা হায়াৎ আইভীর তত্ত্বাবধানে পবিত্র আশুরা উপলক্ষে মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

 

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নগরীর পশ্চিম দেওভোগে পৌরপিতা আলী আহাম্মদ চুনকার প্রতিষ্ঠা করা শিশুবাগ স্কুলে এই নেওয়াজ বিতরণ অনুষ্ঠিত হয়। পৌর পিতা আলী আহাম্মদ চুনকার সময় থেকে পবিত্র আশুরা উপলক্ষে এ মিলাদ, দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা শুরু হয়। যা এখনো তার কন্যা নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, ছেলে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বলসহ পরিবারের অন্যান্য সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়ে আসছে। 

 

মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব  রফিউর রাব্বি, নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের  যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা রহমান, জেলা যুবলীগের সহসভাপতি আলী রেজা রিপন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সেক্রেটারি আফজাল হোসেন পন্টি, মহানগর যুবলীগের সহ সভাপতি কামরুল হুদা বাবু, সাংগঠনিক সম্পাদক সেলিম আজাহার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, মহানগর সৈনিক লীগের সভাপতি মকসুদুর রহমান জাবেদ, আওয়ামী লীগ নেতা মো: নাসির হোসেন, মহানগর যুবলীগ নেতা মোস্তাক আহমেদ, হাজী আ.রব রনিসহ রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনসহ সকল শ্রেণিপেশার মানুষ। এসময় পুুরো অনুষ্ঠানস্থল এক মিলনমেলায় পরিণত হয়।  

এই বিভাগের আরো খবর