রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২২ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

মেয়র আইভীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা : এড.দিপু

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড.আনিসুর রহমান দিপু বলেছেন, সারা বাংলাদেশেই বঙ্গবন্ধুর এরকম স্মৃতিবিজরিত স্থান রয়েছে। এই তীর্থস্থানগুলোকে যদি আমরা সংরক্ষণ করতে পারি তাহলে আমাদের আগামী প্রজন্ম বাংলাদেশে সত্যিকারের ইতিহাস ও গোড়াপত্তনের অতীতকে জানতে পারবে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীকে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী প্রজন্ম ও  নারায়ণগঞ্জবাসীর জন্য বঙ্গবন্ধু স্মৃতি সংরক্ষনের জন্য আপনি যে উদ্যোগটি নিয়েছেন এই জন্য আপনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে শহরের পাইকপাড়া শাহসুজা রোডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নাসিক আয়োজিত আওয়ামীলীগ প্রতিষ্ঠার স্মৃতি বিজড়িত ১৯২৭  সালে স্থাপিত মিউচুয়েল ক্লাব ভবন পুনঃনির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী।  

 

অনুষ্ঠানে মিউচুয়েল ক্লাবের সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক খালিদ হাসানের সঞ্চালনায় ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিও আবুল আমিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সাবেক সংরক্ষিত নারী সাংসদ এড.হোসনে আরা বাবলী, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মিউচুয়েল ক্লাবের যুগ্ম আহ্বায়ক শরফুদ্দীন আহমেদ,আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি হাজী নুরুদ্দীন আহমেদ, পাইকপাড়া এলাকার প্রবীণ ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শহীদুল্লাহ। 

 

দিপুর আরো বলেন, আমি বঙ্গবন্ধুর পবিত্র স্পর্শ  পাওয়া এই পবিত্র স্থানটি দেখার জন্য এখানে এসেছি, বক্তব্য দেয়ার জন্য নয়। ইতিমধ্যেই আমাদের আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেছেন আওয়ামীলীগ গঠনের জন্য এখানে (মিউচুয়েল ক্লাব) আলাপ আলোচনা হয়েছে। আমরা এককথায় এটাকে (মিউচুয়েল ক্লাব) অস্বীকার করতে পারি না। 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড.আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষক সম্পাদক মরিয়ম কল্পনা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, কাউন্সিলর আব্দুল করিম বাবু, কাউন্সিলর কবির হোসেইন, সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম প্রমুখ। 

এই বিভাগের আরো খবর