সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

মুখোমুখি আমির-অক্ষয় !

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বলিউডে একই দিনে বড় তারকাদের ছবি মুক্তি পায় না বললেই চলে। যদি একই দিনে তাদের কোনো ছবির মুক্তির তারিখ পড়ে যায়, তাহলে তারা নিজেদের মধ্যে সমঝোতা করে তারিখ আগ-পিছ করে নেন। সম্পর্ক এবং ব্যবসায়িক কারণেই এমনটা করা হয়। 


আর কেউ কাউকে ছাড় দিতে না চান তাহলে ওই তারকা অভিনেতাদের মধ্যে সম্পর্ক খারাপের দিকে গড়ায়। ছবির মুক্তির তারিখ নিয়ে সম্পর্ক শীতল হওয়ার নজির বলিউডে আছে। যেমন করণ জোহর এবং কাজলের সম্পর্ক খারাপ হয়েছিল করণ আর অজয়ের ছবি মুক্তির তারিখ নিয়ে।


সম্পর্কের কী হবে তা জানা না গেলেও এটা জানা গেছে এবার বড়দিনে মুক্তি পেতে যাচ্ছে দুই বলিউড মহারথী আমির খান ও অক্ষয় কুমারের সিনেমা। আমির খানের মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। আর অক্ষয়ের মুক্তি পাবে ‘বচ্চন পাণ্ডে’ ছবিটি।


অক্ষয় কুমার এখন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচার কাজে ব্যস্ত রয়েছেন। বড়দিনে আমির খানের ছবির সাথে তার ছবির মুক্তির বিষয়টি নিয়ে বলিউড হাঙ্গামার সাথে কথা বলেন অক্ষয়। তিনি বিষয়টিকে ইতিবাচকভাবেই নিয়েছেন।

 
এ প্রসঙ্গে বলেন, এক বছরে ৫২ সপ্তাহ থাকে। তার ভেতর কিছু ছুটির দিন থাকে। হিন্দি ছবি বছরে ২০০টি, হলিউড ছবি ৪০টি মুক্তি পায়। এছাড়া দক্ষিণি ছবিও মুক্তি পায়। এতগুলো সপ্তাহে একই দিনে দুটি বড় ছবি মুক্তি পেতেই পারে। এটা আনন্দের খবর যে, আমির খানের ছবির সাথে আমার ছবিও মুক্তি পাবে।


অক্ষয় আরও বলেন, ভারতের স্বাধীনতা দিবসে একসাথে দুটি বড় ছবি মুক্তি পাচ্ছে। একটি আমার অভিনীত ‘মিশন মঙ্গল’, অন্যটি ‘বাটলা হাউজ’। সুতরাং একই সপ্তাহে দুই বড় ছবি মুক্তি নিয়ে বাড়তি কোনো চাপ থাকা উচিত নয়।


এদিকে শেষ মূহুর্তে যদি আমির ও অক্ষয় আলোচনার মাধ্যমে সমঝোতায় না আসেন তাহলে একই দিনে মুক্তি পাবে ছবি দুটি। এখন দেখার বিষয় শেষমেষ কি হয় !

এই বিভাগের আরো খবর