শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

মাহাবুব হত্যা মামলায় ৭ আসামির ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরে জাহাজ শ্রমিক মাহাবুবুকে পিটিয়ে হত্যাকৃত  মামলায় ৭ আসামির ১ দিনের মঞ্জুর করেছেন আদালত।


বৃহস্পতিবার ( ১০ মার্চ ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন ।

 

রিমান্ডকৃরা হলো- মোঃ কবির হোসেন ওরফে মোঃ হুমায়ূন কবির, মোঃ ওলিয়ার রহমান ওরফে মোঃ ওয়ালিদ, নয়ন ওরফে মোঃ আতিকুর রহমান, রায়হান ওরফে রায়হান চৌধুরী, মোঃ সাইফুল ইসলাম ওরফে মোঃ আবুল বাশার, রিপন প্রধান ওরফে মোঃ রিপন মিয়া, মোঃ হারুন মাঝি ওরফে মোঃ হারুন ।


এর আগে বৃহস্পতিবার (৮ মার্চ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালতে ৭ আসামি আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।


উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি সন্ধ্যায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার একটি ভাড়াটিয়া ঘরে জাহাজ শ্রমিক মাহাবুবুরকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ব্যাপারে নিহত জাহাজ শ্রমিকের স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামরা দায়ের করেন।


মামলার আসামিরা হলো-নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার, কবির হোসেন, অলিয়র রহমান, নয়ণ, রায়হান, সাইফুল ইসলাম, লিটন হোসেন, রিপন প্রধান, হারুন মাঝি ও নবী।


নিহতের পরিবারের অভিযোগ, গত ৩০ জানুয়ারি পাওনা মাহাবুবের ৩ লাখ টাকা দেয়ার কথা ছিল। আর সেই টাকার জের ধরেই তাকে ২৯ জানুয়ারি সন্ধ্যায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী একটি ভাড়াটিয়া ঘরে জাহাজ শ্রামক মাহাবুবুরকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। পরে রাত ১২টার পর নিহত মাহাবুবের ফোন থেকে একটি কল আসে মাহাবুব অসুস্থ। 


স্বজনরা সেখানে গেলে তাকে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
 

এই বিভাগের আরো খবর