রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

মাসদাইরে ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে মাসদাইরে টিভি কাপ ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 


আশার আলো সামাজিক সংগঠনের উদ্যোগে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মাসদাইর তালাফ্যাক্টরী মাঠে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্ণামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক জাতীয় ফুটবলার রবিউল হোসেন।


১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু, জেলা যুবলীগের সম্ভাব্য সভাপতি এহসানুল হাসান নিপু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাশ, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি খাজা  ইরফান আলী, সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নিজামউদ্দিন ভূইয়া, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মো: দুলু প্রমূখ।


টূর্ণামেন্ট আয়োজন এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক সেলিম খন্দকার ও রবু খান। টূর্ণামেন্টের পরিচালনা কমিটিতে ছিলেন মো: আরিফ, স্বপন, মনির, রবিন, রিফাত, মেহেদী, জনি, তপু, শুভ খন্দকার, শাওন খন্দকার প্রমূখ।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, হাজার বছরের শ্যেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে আমরা স্বপ্নের সোনার বাংলা পেয়েছি আর তার সুযোগ্য কণ্যা প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। প্রধাণমন্ত্রীর উন্নয়নের এই ধারা আমাদের সকলকে অব্যহত রাখতে হবে যাতে করে দেশের প্রতিটি সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে। তাই দল মত নির্বিশেষে দেশের উন্নয়নের স্বার্থে প্রধাণমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশলী করতে হবে।


আমাদের জাতীয় ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে আমাদের স্বাধীনতা, আর এই স্বাধীনতার মহানায়ক হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার বলিষ্ঠ নেতৃত্বে আমরা স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। আমাদের স্বাধীনতার মূল লক্ষ্য ছিল দারিদ্র্যমুক্ত একটি সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছিলাম নতুন দেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা পেয়েছি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা। 


তারা আরো বলেন, বাংলাদেশ গড়ার রূপকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দেশব্যাপী ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। নারায়ণগঞ্জের মাসদাইরে আশার আলো সামাজিক সংগঠনের সদস্যরা বঙ্গবন্ধুর সম্মানে ডিগবল টূর্ণামেন্টের আয়োজন করায় তাদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। খেলাধুলা মানুষের শরীর ও মনকে প্রফুল্ল রাখে এবং মাদক থেকে দুরে রাখে। আগামী প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে নিয়মিত খেলাধুলার চর্চা চালিয়ে যেতে হবে। টূর্ণামেন্টে অংশগ্রহনকারী সকল দলের সকল খেলোয়ারের প্রতি রইলো শুভ কামনা এবং দোয়া।


আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই বিভাগের আরো খবর