বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

মাদক মামলায় তিন আসামির রিমান্ড 

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ থানার  একটি মাদক মামলায় ২ আসামিকে ২ দিন ও অপর একজনকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার (৫ সেক্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করলে শুনানি শেষে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- উপজেলার পঞ্চমীঘাট এলাকার মৃত আম্বর আলীর ছেলে মো.মোতালিব ওরফে নাদিম (৩৪), তুষখালী এলাকার মোসলেম হাওলাদার এর ছেলে মো.নাসির হোসেন (৪৩) এবং একদিনের রিমান্ডপ্রাপ্ত আসামি হলো- নানাখী এলাকার হেলাল উদ্দিনের মেয়ে সোনিয়া আক্তার ওরফে অধরা (২৬)।


প্রসঙ্গত, গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টার সময় কাঁচপুর সিএনজি এন্ড রিফুয়েলিং সেন্টারের সামনে মহাসড়কের পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি তল্লাশী করা হয়। এসময় একটি সাদা রঙের প্রাইভেটকার তল্লাশী করে বিপুল পরিমাণ মাদকসহ ৩ জনকে গ্রেফতার করেন র‌্যাব-৩। সে সময় প্রাইভেটকারের চালক ও আসামিদের পায়ের নীচে শপিং ব্যাগের ভিতরে সর্বমোট ১৯ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। 


এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের নিকট আরও সংরক্ষিত থাকা মাদকদ্রব্য উদ্ধার ও গড ফাদারকে চিহ্নিত করে গ্রেফতারের লক্ষ্যে নাদিম ও নাসিরকে ২ দিন এবং সোনিয়া আক্তারকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর