বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিতে সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা 

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ সময় পুলিশের গাড়ি চালক রক্তাক্ত আহত হয়েছে। হামলার এক পর্যায়ে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই মিলন মোল্লাসহ অন্যান্য পুলিশ সদস্যরা এক শ্রমিক নেতার অফিসে আশ্রয় নেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশের উপর হামলা কারি মাদক ব্যবসায়ী রিফাত ও তার ভাই সিফাতকে গ্রেফতার করেছে। 

বৃহস্পতিবার রাতে পৌনে ১০ টার দিকে নাসিক ৬নং ওয়ার্ড এসও মেঘনা তেল ডিপো গেইট এলাকায় ঘটনাটি ঘটে। এসময় এলাকায় উত্তজনা সৃষ্টি হয়। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, আমি এরকম কথা শুনি নাই। অপর দিকে ঘটনা ভিন্নখাতে প্রভাবিত করতে শ্রমিক নেতা আশরাফের লোকজন এসও এলাকার আলী আক্কাস এর ছেলে ব্যবসায়ী আনোয়ার (৪৭) ও সুরুজ মিয়ার ছেলে বিল্লাল (৩৬) মারধর করে বলে অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, বৃহস্পতিবার রাতে সাড়ে ৯টার দিকে এসও নদীরপাড় থেকে মাদক (ইয়াবা)সহ মাদক ব্যবসায়ী রিফাতকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই মিলন মোল্লা। পরে হেটে মেঘনা তেল ডিপোর সামনে আসলে মাদক ব্যবসায়ী রিফাতের ভাই সিফাতসহ অজ্ঞাত নামা ২০/৩০ জন বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের কথা কাটাকাটি হয়। 

এক পর্যায় পুলিশের কাছ থেকে রিফাতকে ছাড়িয়ে নিতে চায়। এসময় পুলিশের গাড়ির চালককে সিফাতসহ অজ্ঞাতরা মারধর করে। এসময় এএসআই মিলন মোল্লা ও অন্যান্য পুলিশ প্রাণে বাঁচতে শ্রমিক নেতা আশ্ররাফের অফিসের আশ্রয় নেয় এবং আশরাফকে ফোন দেন এএসআই মিলন। পরে আশরাফ এসে রিফাত ও সিফাতকে পুলিশের কাছে তুলে দেয়। 

এ দিকে রক্তাক্ত পুলিশের গাড়ি চালক এসও দোয়েল চত্তর এলাকায় লতা র্ফামেসিতে চিকিংসা নিয়েছে।

এ ঘটনার সময় আশরাফ সাংবাদিকদের সাথে কথা বলছিলেন। ফোন ধরার আগে বলেছিলেস ওসি ফোন দিয়েছে ভাই কথা বলি। ওসি কামরুল ফারুক শ্রমিক নেতা আশরাফকে ফোন দিয়ে থানায় আসতে বলেন বলেন ।

বিষয়টি নিশ্চিত করতে  সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুককে ফোন দিলে তিনি জানান, আমি ট্রেনিং ছিলাম এ কথা শুনি নাই। রিফাত ও সিফাতের বিরুদ্ধে মামলা হয়েছে। এ বলে ফোন কেটে দেয়। 

এদিকে হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় এ বিষয়ে কোন মামলা হয়নি। অপরদিকে এলাকাবাসী জানিয়েছে, এক প্রভাবশালি নেতার কথায় পুলিশের উপর হামলার ঘটনা ভিন্নক্ষাতে নিয়ে পুলিশ মোটা অংঙ্কের টাকার বিনিময়ে ধামাচাপা দিয়েছে। এই ওসির যোগদানের পর সিদ্ধিরগঞ্জ এখন মাদকের আখায় পরিনত হচ্ছে বলেও জানায় সিদ্ধিরগঞ্জবাসি। 

এই বিভাগের আরো খবর