বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা শিব্বির বহিষ্কার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার : নারায়নগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি শিব্বির আহমেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বুধবার (১২ ফেব্রুুয়ারি)  মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান এ বহিস্কার আদেশে স্বাক্ষর করেন। দলীয় সাংগঠনিক শৃংখলা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে সিব্বির আহমেদকে সহ-সভাপতির পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 


বহিস্কার আদেশে উল্লেখ্য করা হয়েছে , মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি সিব্বির আহমেদকে সাংগঠনিক শৃংখলা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে মহানগর স্বেচ্ছোসেবক লীগের সভাপতি জুয়েল আহমেদ ও সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের যৌথ সিদ্ধান্ত ক্রমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সকল প্রকার সাংগঠনিক কর্মকান্ড থেকে অব্যহতি প্রদান পূর্বক সংগঠন থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হলো। 


এলাকাবাসী জানায়, শিব্বির আহমেদ ও  তার ভাই জসিম চার দলীয় জোট সরকারের আমলে বিএনপি দলীয় সাবেক সাংসদ গিয়াস উদ্দিনের ক্যাডার ছিলো। বিএনপির আমলে ক্ষমতার দাপট দেখিয়ে শিমরাইল মোড়ে সরকারী জমি দখল করে মার্কেটও নির্মাণ করেছেন এ দুই সহোদর। তাদের দখলধারীত্ব টিকিয়ে রাখেতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মিটিং-মিছিলে অংশ নিয়ে তারা চলে আসে আওয়ামীলীগের ছায়া তলে। বিএনপির কিছু ক্যাডার নিয়ে গড়ে তোলে সন্ত্রাসী বাহিনী। 

 

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারী চিটাগাংরোড সুগন্ধ্যা হাসপাতালের সামনে আমিনুল হক রাজুর উপর বর্বোরোচিত হামলা চালায় শিব্বির ও তার লোকজন। এ ঘটনায় একটি মামলা (নং-২৫) দায়ের করেন আমিনুল হক রাজু। মামলায় মোঃ শিব্বির আহাম্মেদকে প্রধান করে ৮ জনকে আসামী করা হয়। এছাড়া অজ্ঞাত আরো ১৫/২০ জনকে আসামী করা হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর