শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

মসজিদ, মাদরাসা ও মন্দিরে অনুদান প্রদান করলেন মন্ত্রী গাজী

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে মসজিদ, মাদরাসা, মন্দিরে ও স্কুল অনুদানের চেক প্রদান করেছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। শুক্রবার (৯ আগস্ট) বিকেলে উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে তিনি এ অনুদানের চেক প্রদান করেন। 

 

মসজিদ গুলোর মধ্যে রয়েছে-বায়তুল ফালাহ জামে মসজিদ, কর্ণগোপ জামে মসজিদ, পশ্চিমপাড়া জামে মসজিদ, রূপসী প্রধানবাড়ি জামে মসজিদ, শান্তিনগর টিনশেড জামে মসজিদ। প্রত্যেক মসজিদকে ৫০ হাজার টাকার চেক দেয়া হয়। 

 

এছাড়া চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের আল আরাফাহ মাদ্রাসা, ভোলাব কালী মন্দির নির্মাণের জন্য ৫০ হাজার টাকার অনুদান দেয়া হয়। অপরদিকে, বরাবো রোজবার্ড কিন্ডারগার্টেন এবং রূপসী শহিদ বকুল স্মৃতি সংসদকেও অনুদানের চেক প্রদান করেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এ সময় তিনি মোট সাড়ে ৪ লাখ টাকার চেক বিতরণ করেছেন। 

 

অনুদান প্রদানকালে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন-রূপগঞ্জে কোন মসজিদ, মন্দির, মাদ্রাসা অবহেলিত থাকবে না। যেখানে মসজিদ দরকার আছে সেখানে তা নির্মাণ করা হবে। যেখানে দুর্নীতি আছে সেখানে উন্নয়ন নেই। উন্নয়নের জন্য সবাইকে সততার সাথে দায়িত্ব পালন করতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ফিরোজ ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবসহ অনেকে।

 

বিকেলে উপজেলার ভোলানাথপুর নীলা মার্কেট কোরবানী গরুর হাট, ভুলতা কোরবানী গরুর হাট ও শিমুলিয়া কোরবানী গরুর হাট পরিদর্শন করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। 

এই বিভাগের আরো খবর