বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

মরহুম গিয়াসউদ্দিন স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩  


নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে রামারবাগ এলাকায় মরহুম গিয়াস উদ্দিন স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্ট (শর্ট বাউন্ডারি) শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। ২৫ জুলাই মঙ্গলবার রামারবাগ মেরাজ স্কুল মাঠ প্রাঙ্গনে এ ক্রিকেট টুর্নামেন্টে শুভ উদ্বোধনে মোক্তার এন্টারপ্রাইজ এর পরিচালক হাজী মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা নব নিযুক্ত অফিসার ইনচার্জ নুরে আজম।  

 

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা অফিসার ইনচার্জ নূরে আজম বলেন, খেলাধুলায় একটি সমাজকে সুন্দর করে। তরুণ যুব সমাজকে খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকতে হবে আর এই খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকলেই মাদক থেকে অনেকটাই করে আসা সম্ভব। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি সহ কোন অপকর্ম এই ফতুল্লাতে হতে  দেওয়া যাবে না।

 

 

সন্ত্রাস চাঁদাবাজ মাদক ব্যবসায়ীর তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। পুলিশের একার পক্ষে সম্ভব নয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ বন্ধ করা তাই আপনাদের সকলের সহযোগিতা থাকলে কোন কিছুই অসম্ভব নয়। আর যে তথ্য দেবে তার পরিচয় গোপন রাখা হবে কোন ভয় নেই।

 

 

ধন্যবাদ জানাই আজকে এই সুন্দর একটি আয়োজনে আমাকে প্রধান অতিথি করার জন্য আমি আবারও এখানে আসবো তখন দাওয়াত ছাড়াই আসবো। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড মেম্বার হান্নানুর রফিক রঞ্জু, রামারবাগের বিশিষ্ট সমাজসেবক আবুল হাশেম, রামারবাগের বিশিষ্ট সমাজসেবক আলম।

 

 

উক্ত অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন, রামারবাগ ব্লাড ডোনার্স ও মানব সেবা সংগঠনের সভাপতি জনাব মো: মিজানুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  এন.হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর