মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

মক্কার পথে সেলিম ওসমান, দেশে ফিরলে প্রচারণা 

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) পবিত্র ওমরা হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের পথে রওনা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। বুধবার ২১ নভেম্বর রাত ১টায় ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমিরাত এয়ারলাইন্সের একটি বিমানে সৌদির উদ্দেশ্যে বাংলাদেশে ছেড়ে যাবেন।

মক্কায় পৌছে বৃহস্পতিবার ওমরা হজ্জ পালন এবং শুক্রবার জুম্মার নামাজ আদায় করবেন। শনিবার তিনি পবিত্র নগরী মদিনায় অবস্থান করবেন। রোববার রাতে তিনি বাংলাদেশের উদ্দেশ্যে রওনা করবেন। 

এদিকে বাংলাদেশ ত্যাগ করার আগে বুধবার বিকেলে সেলিম ওসমান মাসদাইরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে তাঁর দাদা, বাবা, মা এবং বড় ভাইয়ের কবর জিয়ারত করেন। পরে তিনি বন্দর কদমরসুল দরগা জিয়ারত করে দোয়ায় অংশ নেন। এসময় নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকাও উপস্থিত ছিলেন।

সেখানে উপস্থিতির উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, আজ রাতেই আমি ওমরা হজ্জ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওনা করবো। সেখানে আমি আপনাদের সকলের জন্য আল্লাহ দরবারে দুই হাত তুলে দোয়া চাইবো। আপনারাও আমার জন্য দোয়া করবেন। হজ্জ শেষে দেশে ফিরে আমি আমার নির্বাচনী প্রচারণার কাজ শুরু করবো।  

এই বিভাগের আরো খবর