বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

ভিটিকান্দি আনন্দ একাদশ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

 

ভিটিকান্দি আনন্দ একাদশ আয়োজিত ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে হোসেনপুর এস পি ইউনিয়ন ডিগ্রী কলেজের মাঠ প্রাঙ্গনে ডিগবার টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মাষ্টার গ্ল্যাডিয়ের্টস বনাম আবুল একাদশের দীর্ঘ ১ঘন্টা টানটান উত্তেজনামূলক ম্যাচে শেষে কোন দলই গোল করতে না পারায় পরিশেষে ট্রাইবেকারের মাধ্যমেই আবুল একাদশ ফাইনাল খেলায় জয়লাভ করেন। খেলা শেষে আনন্দঘন আনুষ্ঠানিকতার মাধ্যমে পুরষ্কার তুলে দেন  উক্ত  অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সহ-সভাপতি ও হোসেনপুর এস পি ইউনিয়ন ডিগ্রী কলেজের দাতা সদস্য আলহাজ্ব কবির হোসেন ভূঁইয়া বাবুল।

 

এ সময় প্রধান অতিথি আলহাজ্ব কবির হোসেন ভূঁইয়া বাবুল বক্তব্যে বলেন, যারা এই অনুষ্ঠানের আয়োজক তাদেরকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই আপনারা অত্যন্ত সুন্দর ভাবে টুর্নামেন্টেটি পরিচালনা করেছেন। পাশাপাশি উক্ত ম্যাচের খেলোয়াদেরও আমি ধন্যবাদ জানাতে চাই তোমরা কোন রকম বিশৃঙ্খলায় না জড়িয়ে অত্যন্ত সুশৃঙ্খলভাবে ম্যাচটি খেলেছ। তবে এই খেলায় এত পরিমাণ মানুষের সমাগম হবে আমি ভাবতে পারিনি। তবে আমি আয়োজকদের উদ্দেশ্যে বলতে চাই তোমরা এই ধরণের খেলার আয়োজন করলে আমাকে অবহিত করবে যেন পরবর্তীতে এর থেকে বড় পরিসরে তোমরা টুর্নামেন্টের আয়োজন করতে পার।

 

এ সময় মোয়াজ্জেম হোসেন বুলবুলের সঞ্চালনায় ও হাজী মোতালিব সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রিপন মেম্বার, মোহাম্মদ আলী, আলাউদ্দীন সালাউদ্দীন, আমিরুল ইসলাম, আক্তার হোসেন, আবু তাহের প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মাষ্টার গ্ল্যাডিয়ের্টস স্পন্সর ইমরান হোসেন জনি এবং আবুল একাদশের স্পন্সর ছিলেন আবুল হোসেন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর