বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

ভিকি-ক্যাটরিনার বিয়ে সম্পন্ন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২১  

ছবি ক্যাটরিনার ফেসবুক পেজ থেকে।

ছবি ক্যাটরিনার ফেসবুক পেজ থেকে।

 

দীর্ঘদিন অনেক শোরগোলের পর অবশেষে ভিকি-ক্যাটের বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষ হলো। আর তা নিশ্চিত করেছে ভিবি-ক্যাট নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে।

 

গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হলেও বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে বিয়ে। রাজস্থানের ১৪ শতকের ঐতিহ্যবাহী বারওয়ারা কেল্লায় হয় মূল আনুষ্ঠানিকতা।

 

ভিকি ও ক্যাটরিনার বিয়েতে নেওয়া হয়েছিলো বিশেষ নিরাপত্তা। বিশেষ ধরনের কাচ দিয়ে বানানো হয়েছে মন্দির। অতিথিদের মোবাইল নিয়ে ঢোকা সম্পূর্ণ নিষেধ। নিরাপত্তা রক্ষা দায়িত্বে রয়েছিলো সুঠামদেহী বাউন্সাররা। বিয়ের পরে ইন্সটাগ্রামে ক্যাটরিনা ও ভিকি উভয়েই বিয়ের ছবি প্রকাশ করেছেন।

 

ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, যেসবের জন্য আমরা এই মুহূর্তে এসেছি সেসবের জন্য আমাদের হৃদয়ের ভালোবাসা ও কৃতজ্ঞতা। একসঙ্গে আমরা যখন নতুন যাত্রা শুরু করছি সবার ভালোবাসা ও আশীর্বাদ চাইছি।

 

জয়পুরে পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে হলুদ, মেহেদি ও গানের অনুষ্ঠান শেষ করেছেন এই দম্পতি। মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয় সংগীত এবং বুধবার আয়োজন করা হয় হলুদ। টাইমস নাউ নিউজের খবর অনুসারে, হলুদে ২০-২৫ জন মানুষ উপস্থিত ছিলেন। আর সংগীতের আয়োজনে ছিলেন ৮০-১০০ জন।

এই বিভাগের আরো খবর