সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

ভাষা শহীদদের প্রতি সাংসদ লিয়াকত হোসেন খোকার শ্রদ্ধা নিবেদন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩  



মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

 

 

সোনারগাঁ কেন্দ্রীয় শহীদ মিনারে সোনারগাঁ উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও জাতীয় পার্টি, সোনারগাঁ উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় মহিলা পার্টি ও জাতীয় যুব সংহতি সোনারগাঁও এর পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

 

 

উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়রম্যান ওমর বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাবু। 

 

 

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান জয়, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান , নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার। 

 

 

জাতীয় যুব সংহতি সোনারগাঁ থানার সভাপতি কাজী লিটু, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাহিত্য ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হাজী মোক্তার হোসেন, জাতীয় মহিলা পার্টির সভাপতি জাহেদা আক্তার মনি, সাধারণ সম্পাদক জাহানারা আক্তার প্রমুখ।  এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর