শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

ভালো মন্দ বুঝে চললে জীবন আলোকিত হবে : এমপি খোকা

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ছাত্র জীবনে লেখাপড়ার পাশাপাশি ভালো মন্দ বুঝে চললে তার ভবিষ্যত জীবন আলোকিত হবে। তখন তাকে আর সফলতার পিছনে দৌড়াতে হবে না। 


বরং সফলতাই তাকে খুঁজে বের করবে। রবিবার দুপুরে সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানে এমপি খোকা এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়ণে প্রায় ২ কোটি ৩৮ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করা হবে। 


 এসময় এমপি খোকা আরো বলেন, সোনারগাঁয়ের স্কুল, কলেজ ও মাদরাসার ছাত্রছাত্রীরা আমার ভাগিনা-ভাগনির মত। আমি তাদের জন্য অনেক কষ্ট করে স্কুল ভবনগুলো পাশ করিয়ে এনেছি। 


এছাড়া তারা যখন যা দাবি করে মামা হিসেবে আমি তা পূরণের চেষ্টা করি। তাই আমার বিশ্বাস, মামার খুশির দিকে তাকিয়ে ভাগিনা-ভাগনিরাও সুন্দরভাবে লেখাপড়া করে মানুষের মত মানুষ হবে এবং সোনারগাঁয়ের হারানো গৌরব ফিরিয়ে আনবে।  


সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোহাম্মদ আলী মন্টুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী আরিফুল হক ও উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজল চন্দ্র পাল। 


এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর