সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

ব্যবসায়ী মাসুদ নিখোঁজ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টারে (যুগের চিন্তা ২৪) : শহরের নলুয়ার ব্যবসায়ী রহমত উল্লাহ মাসুদ (৩৫) নিখোঁজ রয়েছে। তার সন্ধানে ইতিমধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরি করা হয়েছে। যাহার নম্বর-৭৯৯। নিখোঁজ মাসুদ নারায়ণগঞ্জের স্থানীয় সচেতন পত্রিকা’র ফটো সাংবাদিক মোক্তার হোসেনের ছোট ভাই, শহরের শীতলক্ষা’র নলুয়া ফরহাদ মিয়ার তৃতীয় ছেলে।

 

মাসুদের ভাই মোক্তার জানান, রোববার (১৭ নভেম্বর) বিকাল ৫টায় পরিবারকে জানিয়ে ব্যবসায়ী মালামাল ক্রয়ের উদ্দ্যেশে ঢাকা যায়। রাত ৯টায় তার ব্যবহৃত নম্বর থেকে তার স্ত্রীকে জানায় নারায়ণগঞ্জ উদ্দ্যেশে রওনা দিব। এর ঘন্টা পর তার স্ত্রী তার অবস্থান জানার জন্য ব্যবহৃত নম্বরে ফোন দিলে, মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

 

রোববার রাত থেকে সোমবার পর্যন্ত তার বিভিন্ন আত্মীয়-স্বজনের নিকট খোঁজ খবর নেয়া হলে তার অবস্থান জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ রহমত উল্লাহ মাসুদের গায়ের রং-কালো, মুখমন্ডল গোলাকার, চাপ দাড়ি আছে। উচ্চতা ৫ফুট ৫ইঞ্চি, পরনে ছিল সাদা পাঞ্চাবী পায়জামা। তার কোন সন্ধান পাওয়া গেলে নিচে মোবাইর নম্বরের জানানোর জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার। মোবাইল- মোক্তার হোসেন-০১৭১৫ ৩১১ ৭৯৯, আকতার-০১৬৮১ ২৬১ ০৬২।

 

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা এস আই সিরাজুল ইসলাম জানান, সাধারণ ডায়েরি সূত্রে নিখোঁজের উদ্ধারে কাজ চলছে।

এই বিভাগের আরো খবর