বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বেগম খালেদা জিয়ার মুক্তিতেই আমার ঈদ আনন্দ : জুয়েল

প্রকাশিত: ১৪ জুন ২০১৮   আপডেট: ১৪ জুন ২০১৮

আড়াইহাজার প্রতিনিধি ( যুগের চিন্তা ২৪) : যুগের চিন্তা ২৪-এর ঈদ আড্ডায় কথা বলেছেন আড়াইহাজার থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ। বলেছেন এবারের ঈদ পরিকল্পনা ও ঈদের ভাল লাগা মন্দ লাগা নিয়ে । যুগের চিন্তা ২৪ এর পাঠকদের জন্য আড্ডার অংশ বিশেষ তুলে ধরা হলো। আড্ডায় তিনি বলেন, আমার প্রিয় ব্যাক্তি আমার মা ও বাবা।

 

সবচেয়ে আমার পছন্দের ব্যাক্তি কবি কাজী নজরুল ইসলাম। আমি ঈদের দিন খেতে ভালোবাসি শুঁটকির ভর্তা, খিচুরী ও গরু’র মাংস। একবার ফুটবল খেলতে গিয়ে হাত ভেঙে গিয়ে ছিল। ঈদে আমার প্রিয় পোশাক পাঞ্জাবি। এমনিতে আমি প্যান্ট শার্ট পছন্দ করি। আমার দুই মেয়ে। আমার স্বাদ ও স্বাদের মধ্যেই তাদের জন্য কেনাকাটা করেছি।

 

এবারের ঈদ আমার জন্য আনন্দের হবে না। নেত্রীকে জেলে রেখে ঈদের দিন আনন্দ হবে না। আমার বাবা ও মা নেই। তারা থাকলে ঈদের দিন সকালে গোসল করে তাদেরকে ছালাম করে ঘর থেকে বের হতাম। প্রতি ঈদেই কোন কোন স্থানে পরিবার নিয়ে ঘুরতে যাই। কিন্তু এবার হয়তো তা হবে না। আজ আমার বাবা নেই ও মাও নেই। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করাই এখন আমাদের সবচেয়ে বড় কাজ ও দায়িত্ব। তিনিই এখন আমাদের অভিভাবক। যত দিন বেঁচে থাকি বিএনপি তথা বেগম খালেদা জিয়া ও শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমানের আর্দশের রাজনীতি করেই বেঁচে থাকতে চাই। ঈদের এ আনন্দের মাঝে আমার আড়াইহাজারের যুবদলের নেতাকর্মীদের আমি প্রতি ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানাব।

এই বিভাগের আরো খবর