শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বৃক্ষরোপন করলো প্রথম আলো বন্ধুসভা না.গঞ্জ 

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৮  

যুগের চিন্তা ২৪ : গাছ আমাদের সবচেয়ে কাছের বন্ধু। পৃথিবীতে জীবের অস্তিত্ব রক্ষার্থে গাছ অপরিহার্য। তাই ‘একজন বন্ধু দুটি গাছ’ স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারো প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের পক্ষ থেকে ২২০টি চারাগাছ রোপন করা হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) বন্দর উপজেলার চরঘারমোড়া সরকারি প্রাথমিক   বিদ্যালয় প্রাঙ্গন ও প্রভাতি একাডেমীসহ উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি বিদ্যালয় প্রাঙ্গনে চারাগাছ রোপন করা হয়েছে। রোপনকৃত ২২০টি চারাগাছের মধ্যে ছিল বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা।

এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের সভাপতি সাব্বির আল ফাহাদ, সাবেক সভাপতি রাসেল আদিত্য, সহ সভাপতি আফরিন সুলতানা জেমি, সাংগঠনিক সম্পাদক অর্পন আহমেদ রাজু, সহ সাধারণ সম্পাদক আরাফাত হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক সৌরভ হোসেন সিয়াম, প্রশিক্ষণ সম্পাদক উজ্জ্বল উচ্ছ্বাস, ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন শান্ত, পাঠচক্র সম্পাদক শারমিন সুলতানা আন্নি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ রেজা সহ প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের অন্যান্য বন্ধুরা।

উল্লেখ্য, সারাদেশে বন্ধুসভার বন্ধুরা ‘একজন বন্ধু দুটি গাছ’ স্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে। প্রতিবছরই এই কর্মসূচি পালন করে থাকে প্রথম আলো বন্ধুসভা।
 

এই বিভাগের আরো খবর