বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

বিদেশে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকদেরকে সংবর্ধনা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সম্প্রতি যারা ইন্দোনেশিয়া, চীন ও মালয়েশিয়ায় প্রশিক্ষণপ্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে।


বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সোনারগাঁ উপজেলা শাখার উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সংবর্ধনায় প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাইম ইকবাল। 


যাদের সংবর্ধনা দেওয়া হয়েছে তারা হলেন- নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অহীন্দ্র কুমার ম-ল, সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র বিশ্বাস, সোনারগাঁ উপজেলা ইউআরসি ইন্সট্রাকটর নাসরিন জাহান পপি, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রিন্সেস হাফেজা জামাল হেলালী, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুজ্জামান, কুশাবা বাঘরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা আক্তার ও তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান।  


এসময় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর