বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

বিএনএ নির্বাচন কুলসুম-আলমগীর পূর্ণ প্যানেলে বিজয়ী

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের নার্সেস এসোসিয়েশন (বিএনএ) এর ত্রি-বার্ষিক নির্বাচনে পূর্ণ প্যানেলে জয় পেয়েছেন  উম্মে কুলসুম ও আলমগীর হোসেন পরিষদ। নির্বাচনে সবচেয়ে বেশি ১০৪ ভোট পেয়ে সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন হাজী মো. ছগির হোসেন।


শনিবার (২৫ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে চলে ভোটগ্রহণ। মোট ১৭২ জন ভোটারের মধ্যে ১৬২ জন ভোট প্রদান করেছেন। গণনা শেষে রাতে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন বিএমএ’র সাধারণ সম্পাদক ও স্বাচিপের সহসভাপতি ডা. বিধান চন্দ্র পোদ্দার। 


এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক শক্তি শর্মা, উপসেবা তত্ত্বাবধায়ক আয়েশা আক্তার, আবাসিক চিকিৎসক ডা. শামসুদ্দোহা সঞ্চয়, গাইনী বিভাগের সিনিয়র কনসাল্টেন্ট ডা. জাহাঙ্গীর আলম, হাসপাতাল তত্ত্বাবধায়কের একান্ত সচিব মো. সিদ্দিকুর রহমান।


বিজয়ী প্যানেল কুলসুম-আলমগীর পরিষদের প্রার্থীরা হলেন- সভাপতি পদে হাজী উম্মে কুলসুম, সিনিয়র সহসভাপতি পদে হাজী মোহাম্মদ ছগির হোসেন, সহসভাপতি পদে হালিমা আক্তার, সাধারণ সম্পাদক পদে আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক পদে মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মতিউর রহমান, কোষাধ্যক্ষ পদে বিউটি রানী দাস, বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে মঞ্জুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শাহনাজ আক্তার, দপ্তর সম্পাদক পদে রোকেয়া বেগম, প্রচার সম্পাদক শামসুন্নাহার ইতি, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক গুলশান আরা। এছাড়া কার্যকরী সদস্য পদে শাহানারা খাতুন, মাকসুদা আক্তার, সীমা মন্ডল। বিপরীত প্যানেলে প্রার্থী না থাকায় যুগ্ম সম্পাদক পদে মাহমুদুল হাসান ও দপ্তর সম্পাদক পদে রোকেয়া বেগম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।


পরাজিত শহিদুন নেছা-জলিল পরিষদে প্রতিদ্বন্দ্বীতা করেন, সভাপতি পদে শহিদুন নেছা, সিনিয়র সহসভাপতি পদে জাহানারা বেগম, সহসভাপতি পদে শিরিন আক্তার, সাধারণ সম্পাদক পদে আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক পদে নির্মলা হীরা, কোষাধ্যক্ষ পদে মো. আরিফুজ জামান, বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে বিউটি বিশ্বাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিলন রানী মন্ডল, প্রচার সম্পাদক আনোয়ারা বেগম, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক হাজী উম্মে কুলসুম। এছাড়া কার্যকরী সদস্য পদে শাহনাজ আক্তার, মোসা. ফেরদৌসী, নাসিমা আক্তার।
 

এই বিভাগের আরো খবর