সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

বারদী ইউনিয়নে লায়ন বাবুলের মাস্ক, হ্যান্ড স্যা‌নিটাইজার বিতরণ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নোবেল করোনা (COVID-19) থেকে জনসাধারণকে সচেতন করতে সোনারগাঁও উপ‌জেলার বারদী ইউনিয়নের বি‌ভিন্ন ওয়ার্ড ও হাটবাজা‌রের সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যা‌নিটাইজার, লিফ‌লেট ও হ্যান্ড গ্লাবস বিতরণ করেছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল ।

 

বুধবার (২৫ মার্চ) সকালে উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও হাটবাজার ঘুরে ঘুরে এবং গ্ৰামের  সাধারণ মানুষের মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল । এ সময়ে হ্যান্ড স্যা‌নিটাইজার দিয়ে সাধারণ মানুষের হাত পরিস্কার করান এবং হাত ধোয়ার সাবান বিতরন করেন তিনি ।

 

করোনা ভাইরাসের বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস সংক্রমণে ঝুঁকরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। আর বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিজ ঘরে আলাদা থাকার অনুরোধ জানান লায়ন বাবুল ।

 

এ সময় আরোও উপস্থিত ছিলেন, সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়া, বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আঃ মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আঃ করিম, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, বারদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হাই, ৪ নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ প্রমুখ ।

এই বিভাগের আরো খবর