বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বাদল-শওকতকে মজিবুর’র অভিনন্দন

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : পূনরায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মজিবুর রহমান বিএসসি। রোববার ৮ ডিসেম্বর  তিনি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।   

উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর  ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দিনব্যাপী কর্মসূচি পালনের মাধ্যমে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীকে পূনরায় নির্বাচিত ঘোষনা করা হয়। সম্মেলনে কোন প্রতিদ্বন্ধি¦ না থাকায় সম্মেলনের কাউন্সিলররা পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করার ফলে তারাই পূনরায় নির্বাচিত হন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মজিবুর রহমান বিএসসি বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী পূনরায় নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ আরো গতিশীল হবে।
 

এই বিভাগের আরো খবর