বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

বাউবি’র স্নাতকে ভর্তি ৩১ ডিসেম্বর পর্যন্ত

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : অনেক আগে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাশ করে পড়াশুনা ছেড়ে দিয়েছেন এমন মানুষের সংখ্যা কম নয়। অনেকের মনে সুপ্ত বাসনা জন্মে, ‘আহ যদি আবার পড়াশুনা করতে পারতাম।’

সবার জন্য এ সুযোগ সামনে নিয়ে বিএ, বিএসএস প্রোগ্রামের ১৯ তম ব্যাচ সম্পন্ন করেছে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)। শুরু হয়ে গেছে ২০তম ব্যাচ এর প্রথম সেমিস্টারে ভর্তি কার্যক্রম।

বাউবি’র নারায়ণগঞ্জ উপ আঞ্চলিক কেন্দ্র থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যালয়ে বিএ.বিএসএস প্রোগ্রামের ২০তম ব্যাচে ১ম সিমেষ্টারে ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখ পর্যন্ত ভর্তি চলবে । 

এইচএসসি/ সমমানের পরীক্ষায় পাশ করা যে কোন বয়স/ পেশার পুরুষ/ মহিলাগন এ প্রোগ্রামে ভর্তি হতে পারবেন। বিস্তারিত তথ্য অফিস চলাকালীন সময়ে যোগাযোগ করে জানা যাবে। উল্লেখ্য,  বাউবি’র সাপ্তাহিক ছুটি শনি ও রবিবার। 

এ দু’দিন ছাড়া সপ্তাহের ৫ দিন উপ আঞ্চলিক কেন্দ্র খোলা থাকে। বাউবি’র নারায়ণগঞ্জ উপ আঞ্চলিক কেন্দ্রটি ৪৩৮ উত্তর চাষাঢ়া, পূর্ব চানমারী সাবেক মডেল কলেজের সন্নিকটে অবস্থিত। উপ কেন্দ্রের  টেলিফোন নম্বর হলো- ০২-৭৬৩৫১৭৭ । 
 

এই বিভাগের আরো খবর