রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২২ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

বন্দর প্রেসক্লাবের করোনাভাইরাস সচেতনতায় আলোচনা সভা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : করোনাভাইরাস সচেতনতা সম্পর্কে আলোচনা সভা ও বন্দর প্রেসক্লাবের সকল সদস্যের প্রয়াত স্বজনদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ র্মাচ) বেলা ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা শেষে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মোবারক হোসেন কমল খান বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য প্রতিটি পাড়া মহল্লায় জনসচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নেই। দেশের চরম দুর্দিনে বন্দর প্রেসক্লাবের সদস্যরা জনগনের পাশে থেকে তাদেরকে সেবা করবে। বন্দর প্রেসক্লাবের প্রতিটি সদস্যদের দায়িত্ব থাকবে বন্দরে জনসচেতনতা বৃদ্ধি করা। সে সাথে আমি বন্দর প্রেসক্লাবের সকল সদস্যের প্রয়াত স্বজনদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।


সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জি.এম. মাসুদ, উপদেষ্টা সরদার মোহাম্মদ আলিম, সাবেক সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহসভাপতি মো. কবির হোসেন, সহসভাপতি কাজিম আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন। সদস্য জি.এম. সুমন, মেহেদী হাসান রিপন, দ্বীন ইসলাম ও শাহা জামাল প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বন্দর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাজী নাসির উদ্দিন। 

এই বিভাগের আরো খবর