শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

বন্দর ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : আনন্দঘন পরিবেশে বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবধর্না অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মাদ্রাসার হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের এমপি শিক্ষাবান্ধব এমপি। এমন এমপি আমি কোথাও দেখি নাই। বন্দরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের তার ছোঁয়া রয়েছে। 

 

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো শিক্ষার্থী হলে হবে না। মুরুব্বীদের দেখলে সম্মান দিতে হবে। তোমরা ভালো মানুষ হও। তোমাদের নিয়ে তোমাদের পিতা/মাতাসহ আমরা যাতে গর্ব করতে পারি। 

 

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও সমাজ সেবক নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আবু জাহের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর ¦ হান্নান সরকার ও বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ ক ম নূরুল আমিন।

 

উপস্থিত ছিলেন, মাদ্রাসা বোর্ড চেয়ারম্যান মনোনীত সদস্য মো. আবুল খায়ের, অভিভাবক প্রতিনিধি মো. শামছুদ্দোহা, মো. মফিজুল আলম, শিক্ষক প্রতিনিধি মাওলানা আনোয়ার হোসেন, মেহেদী হাসান, মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নূরুল হক প্রমুখ। 

এই বিভাগের আরো খবর