সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

বন্দরে সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া 

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে হোসাইনিয়া রজবিয়্যাহ সুন্নিয়া মাদ্রাসার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (১৬ নভেম্বর) সকালে লেজারার্স এলাকায় মাদ্রাসার ভবনে বিদায়ী সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ। এ সময় খান মাসুদ বলেন, দেশ ও সমাজ গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। তোমরা আগামীতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করবে এই প্রত্যাশা করছি। 


তিনি আরও বলেন, শুধু শিক্ষিত হলেই চলবেনা আলোকিত মানুষ হতে হবে। মাদ্রাসার শিক্ষকদেরও শিক্ষার্থীদের পাঠদানে যতœবান হতে হবে। কেননা, শিক্ষকরা হচ্ছে মানুষ গড়ার কারিগর। প্রতিটি শিক্ষার্থীকে সন্তানের মত ভালবেসে শিক্ষা দিবেন যাতে ওরা আদর্শবান হয়। 


মাদ্রাসার শিক্ষক হোসাইন আল-আমিনের সভাপতিত্বে ও মুফতী জাকারিয়া তাহেরির সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপারেন্ট আব্দুল হালিম, যুবলীগ নেতা মো.হোসেন, মাদ্রাসার শিক্ষক  মাওলানা আব্দুল কাদির, মো.আব্দুর রহিম, হাফেজ হাবিবুর রহমান, মো.আলমগীর ও শিক্ষিকা নাসিমা বেগম,  হিলফুল ফুযুল সংগঠনের সহসভাপতি মো. মাহাতাব হোসেনসহ অভিভাবকবৃন্দ।

 

বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন লেজারার্স জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা হাফেজ মুফতী সোলাইমান আল-কাদেরি

এই বিভাগের আরো খবর