শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

বন্দরে মামলা করে আতঙ্কে বাদী

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত যক্ষম করার ঘটনায় বন্দর থানায় মামলা করে আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছেন বাদী। মামলা তুলে নিতে প্রতীনিয়তই বাদীকে  হুমকি দিয়ে যাচ্ছে আসামী পক্ষ। 


মামলার বাদী ব্যবসায়ী লূৎফর রহমান বলেন, গত ২১শে জুন রাতে আমার বাড়ির সামনে শাহ আলমের কাছে আমার পাওনা টাকা চাইলে সে আমার টাকা দিবেনা বলে আমাকে অশ্লীল ভাষায় গালি গালাস করতে থাকে এবং আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। 


একই রাতে শাহ আলমসহ ছেলে সোহাগ, মেয়ে শামীমা, নাতী মেহেদীসহ ৩/৪ জন আমার বাড়িতে এসে আমাকে এলোপাথারি বাবে দারালো অ¯্র দারা কুপাতে থাকে আমার ঢাক চিৎকারে আসপাসের লোক চলে আসলে তারা পালিয়ে যায়। 


আমাকে আহত অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে যায়। বন্দর স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা নিয়ে বন্দর থানায় মামলা করি মামলা নাম্বার ৩৭(৬)১৯। মামলা তুলে নিতে প্রায় সময় আমাকে ভয় ও হুমকি দিয়ে যাচ্ছে আসামীরা। 


আমাকে ভয় ও হুমকি দেওয়ায় মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আনোয়ার হোসেনের কাছে বললে কোন পাত্তাই দিচ্ছে না এবং আমার মামলার আসামী আজ এক মাস দরে প্রকাশে গুরে বেড়াছে কিন্তু আসামী দরছেনা। এ রির্পোট লেখা পর্যন্ত এ মামলার কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
 

এই বিভাগের আরো খবর