বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বন্দরে কার্ভাড ভ্যান ছিনতাইকালে ৩ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বিস্কুট ভর্তি কার্ভাড ভ্যানে ছিনতাই করার সময় স্থানীয় জনতা ৩ ছিনতাইকারীকে গনপিটুনী দিয়ে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশে সোর্পদ করেছে। গত শনিবার রাত সাড়ে ১১টায় বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মালিবাগস্থ নিটল নিলয় কোম্পানী সামনে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। 


পুলিশ আটককৃত ৩ ছিনতাইকারির কাছ থেকে ছিনতাইকৃত নগদ ৩ হাজার ৭শ’ টাকা উদ্ধার করে এবং আহতদের বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্ররেন করে। এ ব্যাপারে কার্ভাড ভ্যান চালক সজিব বাদী হয়ে রোববার দুপুরে বন্দর থানায় মামলা দায়ের করেছে।


আটকরা হলো সোনারগাঁ থানার মাঝিপাড়া এলাকার আলমগীর মিয়ার ছেলে রফিকুল ইসলাম (১৯) একই থানার ভাটিরচর এলঅকার মৃত কফিল উদ্দিন মিয়ার ছেলে রোমান (২০) ও একই এলাকার সালামত উল্ল্যাহ মিয়ার ছেলে সজল (১৯)। 


জানা গেছে,  বন্দর থানার মালিবাগ এলাকার নুরুল ইসলামের ছেলে কর্ভাড ভ্যান চালক সজিব মিয়া গত শনিবার রাত ১১টায় নিজ বাড়ি থেকে খাবার খেয়ে ঢাকা মেট্রো ট ১৫-৫৯০২ নাম্বারে একটি কর্ভাড ভ্যানে আলেম্পিক বিস্কুট নিয়ে ললাটি থেকে চট্রগ্রামের উদ্দেশে রওনা জন্য বাড়ি থেকে বের হয়। 


ওই সময় চালক গাড়ী সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা উল্লেখিত ছিনতাইকারিরা কর্ভাড ভ্যান চালক সজিবকে বেদম পিটিয়ে নগদ ৩৭’শ টাকা ছিনিয়ে নেয়। ওই সময় চালকের আত্মচিৎকার শুনে এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে ৩ ছিনতাইকারি আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোর্পদ করে।

 
এ ব্যাপারে চালক বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় আটকৃতদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করেছে।   
 

এই বিভাগের আরো খবর