শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

বন্দরে করোনাভাইরাস সচেতানায় কাউন্সিলর সাগরের কর্মসূচি 

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে করোনা ভাইরাস সচেতনতায় ব্যাপক কর্মসূচি গ্রহন করেছে নাসেক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর। মঙ্গলবার (২৪ র্মাচ) বিকেলে  তিনি ব্যাক্তিগত উদ্যোগে মদনগঞ্জ এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় এ কার্যক্রম শুরু করেন।

 

কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর জানান, মদনগঞ্জবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য কর্মসূচির প্রথম দিনে মদনগঞ্জ এলাকার ১৩টি মসজিদে হাত ধোয়ার জন্য সাবান ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়। এ ছাড়াও ২৫ মার্চ মদনগঞ্জের বিভিন্ন এলাকায় প্রায় ১ হাজার পিস মাক্স বিতরণ করা হবে। ২৬ মার্চ করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মাকিং করা হবে। 

 

২৭ মার্চ মদনগঞ্জ এলাকার বিভিন্ন পাড়া মহলায় সেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করা হবে। ২৮ র্মাচ ১৯ নং ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে হাত ধূয়ার জন্য ওয়াশিং মেশিন স্থাপন করা হবে। ২৯ মার্চ বিভিন্ন স্থানে হ্যান্ড সেনিটেইজার বিতরন করা হবে। ৩০ মার্চ প্রতিটি পাড়া মহল্লায় সেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু হবে।  

 

তিনি আরও জানান, সরকারের নিয়ম কানন জনগনকে অবগত করাই আমার  কর্মসূচির মূল লক্ষ্য। আমি এলাকাবাসীকে অনুরোধ জানাব আপনারা সরকারি দিক নির্দেশনা মেনে চুলন এবং জনসমাগম এড়িয়ে চলুন। আমরা একটু সচেতন হলেই এ ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে।

এই বিভাগের আরো খবর