বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বন্দরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরের নবীগঞ্জ পূর্বপাড়া এলাকায় শনিবার রাতে মাদক উদ্ধার অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এই সময় ওই দুজনের কাছ থেকে ২৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। 


গ্রেফতারকৃতরা হলেন বন্দরের নূরবাগ এলাকার মোহাম্মদ আলী (৫৭) ও জুয়েল আহম্মেদ (২২)। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগী খাদেম পাড়া এলাকার গিয়াস উদ্দিন (৫০) কৌশলে পালিয়ে গেছে। 


রবিবার (১৫ আগস্ট) র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।  সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সূত্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বন্দরের নবীগঞ্জ পূর্বপাড়া এলাকায় শনিবার রাতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। 


এসময় নূরবাগ এলাকার মোহাম্মদ আলী , জুয়েল আহম্মেদকে গ্রেফতার করা হয়। কিন্তু তাদের সহযোগী গিয়াস উদ্দিন কৌশলে পালিয়ে যায়। 


তারা একত্রে পরস্পর যোগসাজশে নবীগঞ্জ পূর্বপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করছিল। তাদের বিরুদ্ধে বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর