রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বন্দরের নয়াপাড়ায় নতুন শাখা রাস্তার উদ্বোধন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের  এনায়েত নগর নয়াপাড়া এলাকায় নতুন শাখা রাস্তার উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ নভেম্বর) দুপুর কাউন্সিলর হান্নান সরকার এ রাস্তার উদ্বোধন করেন।


এ সময় সংক্ষিপ্ত আলোচনায় কাউন্সিলর হান্নান সরকার বলেন, মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে এটাই স্বাভাবিক। আপনাদের দীর্ঘদিনের সমস্যা নিরসন হল। এই এলাকায় নতুন নতুন বাড়ি ঘর হচ্ছে। জনবসতি ক্রমেই বাড়ছে। তাদের যাতায়াত করতে মূল সড়ক ব্যবহার করতে হয়। কোন শাখা রাস্তা নাই। যার কারণে অনেক দুর্ভোগ পোহাতে হয়।


তিনি আরও বলেন, আজ আপনাদের সকলের সহযোগিতায় নতুন শাখা রাস্তার উদ্বোধন করা হলো।আপনারাই এই রাস্তার সুফল ভোগ করবেন। ওয়ার্ডবাসীর যে কোন সমস্যা নিরসনে আমি সবসময় আপনাদের পাশে আছি।  


এর আগে এনায়েত নগর নয়াপাড়া এলাকার পঞ্চায়েত কমিটি ও স্থানীয়দের সাথে দীর্ঘদিনের কষ্ট লাঘবে নতুন রাস্তা নির্মাণ শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় গুরুত্বপূর্ণ আলোচনা করেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

 

এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি কাজীর প্রধান, সহসভাপতি মেজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক, সাইদুজ্জামান শাহীন, হাজী রমজান আলী, আ.রব, হাজী আলী আজগর, মো. হাতেম, মো. হাসান, মো. হোসেনসহ এলাকাবাসী।এনায়েতনগর নয়াপাড়া এলাকার শাখা রাস্তাটি ৮ফিট চওড়া হয়ে কবরস্থান রোডে গিয়ে মিলিত হবে।

এই বিভাগের আরো খবর