শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি, আসামির জামিন নামঞ্জুর

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরে ফেসবুক আইডিতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোড করায় তথ্য প্রযুক্তি আইনে গ্রেপ্তার গালিব হাসনাত (২১) নামে যুবকের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

 

বুধবার (১১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালত এ জামিন নামঞ্জুর করেন। গালিব হাসনাত বন্দরের হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে।

 

এ বিষয়ে জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন জানান, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট আসামি গালিব হাসনাতের জামিন নামঞ্জুর করেন জেলা ও দায়রা জজ আদালত। তিনি আরও বলেন, এই মামলায় বাদীর আপোষ হওয়ার কোন সুযোগ নাই । মামলা সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে যাবে তদন্ত হবে। তারপর আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উল্লেখ্য, গত মাসের ২৫ ফেব্রুয়ারি ঘটনায় কদম রসুল পৌর যুবলীগ নেতা জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে বন্দর থানায় মামলা দায়ের করেন। পরেবিকেলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

 

জানা গেছে, গালিব হাসনাত গত ২৮ জানুয়ারি তার গালিব হাসনাত (বেয়াদব) নামক ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অপত্তিকর ছবি আপলোড করে ভাইরাল করে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর সম্মানহানী করে।

এই বিভাগের আরো খবর