সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ভিপি বাদলের নির্দেশে দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১০ আগস্ট ২০২৩  

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ই আগস্টের সকল শহীদদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল এর নির্দেশে কদম রসুল দরগাহ্ শরীফে  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

বৃহস্পতিবার (১০ আগস্টে)  বাদ আছর বন্দরের কদম রসুল দরগাহ্ শরীফে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। নারায়াণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি শ্রমিক নেতা এস টি আলমগীর সরকারের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের কার্যকরী সদস্য  সাব্বির আহমেদ মাসুদ, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, জেলা আওয়ামী লীগ নেতা নূর হোসেন, হুমায়ূন কবির,না'গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন জসিম, বিটিভির প্যানেল এডিটর মো. হেলাল উদ্দিন, বন্দর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল ভূঁইয়া, জাতীয় পার্টির না'গঞ্জ মহানগর মানবাধিকার বিষয়ক সম্পাদক ওসমান আলী লিটন, দরগাহ মোত্তাওয়ালি কমিটির সহ সভাপতি সৈয়দ গোলাম রসুল রনি, সদস্য লোকমান হোসেন রানা, হাজী সালেহ বাবা ইয়ামেনীর খাদেম মো. জয়নাল প্রধান,মো.রুবেলসহ স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ।

 

মিলাদ ও দোয়া পরিচালনা করেন কদম রসুল দরগাহ্ শরীফের পেশ ইমাম  হাফেজ মাওলানা শরীফুল্লাহ শাহীন। পরে বাদ মাগরিব বন্দর সালেহ নগরে হাজী সালেহ বাবা পীর ইয়ামেনি মাজার শরীেেফ ১৫ আগষ্টের সকল শহীদদের রুহের মাগফেরাত ও  দেশের উন্নয়ন, সমৃদ্ধি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর