বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বক্তাবলীতে ৬০টি টেঁটাসহ মঞ্জু খাঁ গ্রেফতার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার বক্তাবলীর উত্তর গোপাল নগরে প্রতিপক্ষের বাড়িঘরে হামলার ঘটনায় মঞ্জুর  খাঁ’কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজতে থাকা ৬০টি টেঁটা উদ্ধার করা হয়েছে।

 

এর আগে ফতুল্লা মডেল থানায় ইয়ানুস মন্ডল বাদী হয়ে মোতালেব খা,কাদির সিপাই,সালাম সিপাই,বিল্লাল,মন্নেক খা,মঞ্জু খা,মহিউদ্দিনসহ ১০/১৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলার আসামীরা আকবর নগর এলাকায় সন্ত্রাসী সামেদ আলী হাজী ও রহিম হাজীর লোকজন বলে জানিয়েছে স্থানীয়রা।


ইয়ানুস মন্ডল জানান, প্রতাপনগর এলাকার মোতালেব খাঁ’র সাথে পূর্বের বিরোধ ছিল তাদের। এরই সূত্র ধরে শনিবার সকালে মোতালেব খা’র নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল প্রথমে তার দোকানে হামলা চালায়। এসময় তার দোকানে ব্যাপক ভাংচূড় ও হামলা চালিয়ে দোকানে থাকা মালামাল ও নগদ টাকা লুট করে হামলাকারীরা।

 

এক পর্যায়ে মোতালেব খা,কাদির সিপাই,সালাম সিপাই,বিল্লাল,মন্নেক খা,মঞ্জু খা,মহিউদ্দিনসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার বাড়ি ঘর ভাংচূড় করে এবং বাড়ির লোকজনদের মারপিট করে আহত করে।


এলাকাবাসী জানায়,সন্ত্রাসের জনপদ আকবর নগর এলাকায় বিগত কয়েক বছর সামেদ আলী ও রহিম হাজীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সামেদ আলীর লোকজনদের বিরুদ্ধে হত্যা মামলাসহ বাড়িঘর  পোড়ানোর মামলাও রয়েছে।

 

অপরদিকে রহিম হাজীর লোকজনদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে । সম্প্রতি দুই সন্ত্রাসী পক্ষের মধ্যে আপোষ মিমাংসা হয়ে গেছে। এতে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ছিল। কিন্তু এখন তারা দুই পক্ষ মিলে এলাকার নীরীহ মানুষের সাথে জোর জুলুম শুরু করেছে। 


এব্যাপারে ঘটনাস্থলে  যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আমজাদ হোসেন বলেন, শনিবার সকালে বাড়িঘরে হামলা,লুটপাটের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। রবিবার দুপুরের দিকে মামলার ৬ নং আসামী মঞ্জু খা’কে গ্রেফতার করা হয়েছে। তার হেফাজতে থানা ৬০টি টেঁটা উদ্ধার করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।  


 এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, মারামারির ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর যে করলেই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।  
 

এই বিভাগের আরো খবর