শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

ফতুল্লায় টিপু হাওলাদার হত্যা মামলায় আল আমিন’র ২ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় ইজি বাইক চালক মো. টিপু হাওলাদারকে হত্যা মামলায় আল আমিন (২৩)  এর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৪ জানুয়ারি)  সকালে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলো- ফতুল্লা থানার কাশীপুর খিল মার্কেট এলাকার শহীদের বাড়ীর ভাড়াটিয়া হারুন- আর-রশিদ এর ছেলে আল আমিন (২৩)।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক ( ওসি ) মোঃ  আসাদুজ্জামান বলেন,  উক্ত আসামির সাথে জড়িত অপরাপর আসামীদের সনাক্ত, গ্রেফতারের লক্ষে আসামিকে বিজ্ঞ আদালতের নির্দেশে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম মো. টিপু  হাওলাদার ও তার স্ত্রী ফতুল্লা থানার কাশীপুর খিল মার্কেট এলাকার শহীদের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। 

টিপু ইজি বাইক চালাত ও তার স্ত্রী গ্রার্মেন্টেসে চাকুরী করত। গত ৪ জানুয়ারি সকাল ৮ টায় তার স্ত্রী গ্রার্মেন্টেসে চলে যায় ও টিপু ১০ টায় ইজি বাইক চালাতে চলে যায়। 

৫ জানুয়ারি বিকাল ৫ টায়  গ্যারেজ এর মালিক ও তার স্ত্রী জানতে পারে মুন্সিগঞ্জে মুক্তারপুর ব্রীজের দক্ষিণ পাশে পূর্ব চরকাশিপুর মিসবাহুল মিল্লাত মাদ্রাসার হাটখোলা গামী রাস্তার উপর উক্ত আসামী সহ অপরাপর অজ্ঞাত আসামীরা পিঠে ছুরির আঘাত করে ইজি বাইক চুরি করে পালিয়ে যায়। পরে ভিকটিম এর বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।
 

এই বিভাগের আরো খবর