শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

ফতুল্লায় খোকন প্রধান গ্রেফতার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নারী ও শিশু নির্যাতন আইনে মামলা থাকায় ফতুল্লায় খোকন প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ। একজন নারী আদালতে তার বিরুদ্ধে বেশ কয়েক মাস আগে একটি মামলা দায়ের করেন।  


আদালত খোকন প্রধানের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করে। এছাড়াও খোকন প্রধানের বিরুদ্ধে রাতে আরো একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন একটি সূত্র। 


খোকন প্রধান ফতুল্লার রেল স্টেশন এলাকায় বসবাস করেন। সম্প্রতি একজন মাদক বিক্রেতার সাথে তাঁর কথোপকথন ভাইরাল হয়।  অডিও রেকর্ডে শোনা যায়, তিনি মাদক বিক্রেতার কাছ থেকে উৎকোচ দাবী করেন। 

 

অপরদিকে নারী শিশু নির্যাতন আইনে খোকনের বিরুদ্ধে আদালতে একজন নারী বাদী হয়ে কয়েক মাস আগে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় আদালত তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন। 

 

ওয়ারেন্টের ভিত্তিতেই বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গত কয়েকদিন আগে খোকনের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে তাকে ফতুল্লা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের  ক্রিড়া ও সাংস্কৃতিক পদ থেকে বহিস্কার করে নেতৃবৃন্দ।   

 

অপরদিকে তার বিরুদ্ধে রাতে আরো একটি মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছে অপরএকটি সূত্র। 

 

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ মো.আসলাম হোসেন বলেন,খোকন প্রধানের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর