সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

ফজলুল হক পলাশের পিতার মৃত্যুতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শোক 

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অন্যতম সদস্য ফজলুল হক পলাশের পিতা মোঃ ইদ্রিস আলী (৮০) শুক্রবার ৩০ আগস্ট বিকাল ৪টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি...ইলাহি রাজিউন)।

 

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারণে তিনি অসুস্থ ছিলেন। শুক্রবার বিকাল ৪টায় রূপসী হাউজিংয়ের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রীসহ ৫ কন্যা এবং ৩ পুত্রসহ বহু আত্মীয়স্বজন রেখে যান। 

 

শুক্রবার রাত ৯টায় ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের জানাযা শেষে ফতুল্লা চৌধুরী বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে শায়িত করা হয়। এসময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ মরহুমের জানাযায় শরীক হন।

 

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অন্যতম সদস্য ফজলুল হক পলাশের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। 

 

বৃহস্পতিবার ৩০ আগস্ট ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, সহ-সভাপতি মোঃ আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, মোঃ শাহীন চৌধুরী, এমএ সুমন ও সাধারণ সদস্য মনির হোসেন সহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এই বিভাগের আরো খবর