বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

প্রয়াত জননেতা মফিজুল ইসলামের স্মরণে বন্দরে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  


প্রয়াত জননেতা ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক মফিজুল ইসলাম এর আত্মার মাগফেরাত কামনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (২০ জানুয়ারি) বিকাল ৩টায় নাসিক ১৯নং ওয়ার্ড মদনগঞ্জ চারতলা ভবন সংলগ্ন এলাকায় এর শীত বস্ত্র বিতরণ করা হয়।

 

 

এসময় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য হাজী আমজাদ হোসেন এর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা মো.শাহ জাহান।

 

 

 

এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন বি.এ, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোমতাজ উদ্দিন মুর্তজা, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.মজিবুর রহমান, বন্দর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক জাকির হোসেন পনির।

 

 

এবং সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আলমগীর হোসেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইসতিয়াক উদ্দিন জারজিন, বন্দর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো.বদরুজ্জামান (বাদল), কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন।

 

 

এবং গোগনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সুকুম, বন্দর থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মফিজ প্রধান, আওয়ামীলীগ নেতা শফি উদ্দিন শফু, মো.দেওয়ান,মতিন সরদার, সেলিম মাহমুদ সহ প্রমুখ।

 

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, মফিজ ভাই ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ।

 

 

তিনি সব সময় নেতাকর্মীদের খোঁজ খবর রাখতেন এবং নেতাকর্মীদের ভালোবাসতেন। তার মতো নেতা আমরা হয়তো আর পাবো না। আমি দোয়া করি আল্লাহ পাক যাতে মফিজ ভাইকে জান্নাতবাসী করেন এবং আমরা সকলেই তার জন্য দোয়া করবো।

এই বিভাগের আরো খবর