বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

প্রেসক্লাবের নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে এমপি খোকার সাক্ষাৎ

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৯ মে ২০২৩  

 


নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।  গতকাল বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন তিনি।  

 

 

মতবিনিময়কালে নব-নির্বাচিত কার্যকরী পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানান লিয়াকত হোসেন খোকা। একইসাথে প্রেসক্লাবের পক্ষ থেকেও শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয় তাঁকে।  এসময় সংসদ সদস্য বলেন, প্রেস ক্লাব আমার নিজের সংগঠন, আমি প্রেস ক্লাবেরই একজন। আমিও একসময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ছিলাম।

 

 

এখানে যাঁরা আজ উপস্থিত আছেন তাঁদের সাথে আমি অনেক সময় কাটিয়েছি। একসাথে সাংবাদিকতা করেছি, লেখালেখি করেছি। সবাই আমার পরিবারের সদস্য এবং প্রেস ক্লাবকে আমি আমার নিজের ঘরের মতই মনে করি। নারায়ণগঞ্জের উন্নয়নে প্রেস ক্লাবের ভুমিকা অপরিসীম, তাই নারায়ণগঞ্জের উন্নয়নে প্রেস ক্লাবের সহযোগীতা চাই।

 

 

এই সংগঠনকে সর্বদা নিরপেক্ষ ভুমিকা পালন করতে হবে বলেও অভিমত ব্যক্ত করেন এই সংসদ সদস্য।  প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু বলেন, কোনো দল নয়, সকলকে সাথে নিয়ে চলতে চাই। প্রেস ক্লাব সর্বদা নিপীড়িত মানুষের পক্ষে থাকবে। দীর্ঘ ১০ বছর পর অবরুদ্ধ ছিলো নারায়ণগঞ্জ প্রেস ক্লাব।

 

 

এই নির্বাচনে দিপু-জীবন প্যানেলের সকল সদস্যের বিপুল ভোটে জয়ের মাধ্যমে একটি বিপ্লব, পরিবর্তন এসেছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে। আমরা সকলের সহযোগিতা নিয়ে নারায়ণগঞ্জের সাংবাদিকদের এবং সমগ্র নারায়ণগঞ্জের উন্নয়নে ভুমিকা রাখতে চাই।

 

 

সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বলেন, ২০০০ সালে জাপান থেকে দেশে এসে দৈনিক শীতলক্ষায় সাংবাদিকতা শুরু করার পর আমাকে যে তিনজন ব্যক্তি সবচেয়ে বেশী উৎসাহিত করেছেন এবং আমার এই সাংবাদিক হয়ে উঠার পেছনে যাঁদের অবদান সবচেয়ে বেশী তাঁদের মধ্যে একজন হলেন আমাদের এই লিয়াকত হোসেন খোকা ভাই।

 

 

অপর দুইজন হলেন দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও প্রকাশক আরিফ আলম দিপু ভাই ও আব্দুর রহিম ডালিম ভাই।  তিনি আরও বলেন, এতদিন একটা গন্ডির মধ্যে আবদ্ধ ছিলো নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে নব-নির্বাচিত কার্যকরী পরিষদের নেতৃত্বে আমরা সেই অবস্থান থেকে সরে আসতে চাই।

 

 

আমরা চাই সকল মতের লোকজন একসাথে একটেবিলে বসবে এবং এই ধারাবাহিকতা পরবর্তীতেও অব্যাহত থাকবে। এক কথায় বলতে গেলে, দলমত নির্বিশেষে সকলের জন্য উন্মুক্ত থাকবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব।  

 

 

এসময় আরও উপস্থিত ছিলেন নব-নির্বাচিত যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টি। 

 

 

আবু আল আমিন খান মিঠু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, সিনিয়র সদস্য তমিজ উদ্দিন আহমদ, মাকসুদুর কামাল, প্রেস ক্লাব সদস্য প্রণব কৃঞ্চ রায়, আনোয়ার হাসান, দিলীপ মন্ডল, রাকিব উল হাসান প্রমুখ।  এন.হুসেইন রনী/জেসি