বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান চিত্রনায়িকা মাহি

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১  

সম্প্রতী এক ফোনালাপ ভাইরাল হওয়ার ঘটনা ঘটেছে। সেই অডিও ক্লিপটি ছিলো দুই বছর পুরনো।যেখানে নায়িকা মাহিয়া মাহিকে ধর্ষনের হুমকি দিচ্ছিলো তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।


সারাদেশে এই অডিও ক্লিপটি নিয়ে চলছে অনেক গুঞ্জণ। অবশেষে এবিষয়ে মুখ খুললেন মাহিয়া মাহি। নিজের সোশ্যাল মিডিয়া থেকে নিজের পক্ষের কথা জানিয়ে দেয়। ওমরাহ পালনে সৌদি আরবের মক্কায় আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখান থেকে ফিরে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করলেন এই তারকা। এই বিষয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে বিস্তারিত কথা বলতে চান।


মাহি লেখেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা’র (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সঙ্গে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’


এদিকে অশ্লীল ভাষায় মাহিকে ধর্ষণের হুমকি দেওয়ার জন্য পদত্যাগের নির্দেশ দেওয়া হয় তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে। এমনকি আজ সে তার পদত্যাগ পত্র জমা দিয়েছে বলেও জানা যায়। অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশের পর ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

 

এই বিভাগের আরো খবর