সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত দেশে রূপ নিয়েছে : আনোয়ার হোসেন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৪  


মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভনির্ং বডি চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে উন্নতির চূড়ান্ত শিখরের দিকে নিয়ে গেছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

 

 

দেশের অর্থনীতির চাকাকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন।  দেশে এখন খাদ্যের কোনো ঘাটতি নেই। দেশের অর্থনীতির চাকা বেশ সচল আছে। প্রতি বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই দিয়ে শিক্ষা মানকে উন্নত করেছে। গতকাল রোববার ২১ জানুয়ারি মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

 

 

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গভনিংবডি সদস্য আহসান হাবিব, হুমায়ূণ কবির, জানে আলম জানু, মোশাররফ হোসেন জনি, সহকারী প্রধান শিক্ষক লায়লা আক্তার, শিক্ষক প্রতিনিধি বিনোদ কুমার দেবনাথ, শাহানুর আলম, হাজেরা আক্তার জোসনা প্রমুখ।
 

 


বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সব শ্রেণী শিক্ষার্থীদের মাঝে একাধিক খেলা অনুষ্ঠিত হয়। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন দেশীয় সংগীত নৃত্য পরিবেশন করেন শিক্ষার্থীরা। অনুষ্ঠানে গভনিংবডি’র কমিটির চেয়ারম্যান ও সদস্য এবং শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে গোলক, বাসকের্ট, চেয়ার খেলা আয়োজন করা হয়।

এই বিভাগের আরো খবর