বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

পলাশকে স্বতন্ত্র প্রার্থী হতে বলছেন সমর্থকরা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩  

 

# নাসিকের প্রথম নির্বাচনে যেমনটা হয়েছিলো তেমন কিছু আশা করছেন তারা

 

 

নির্বাচন একতরফা হলে পলাশকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার পরামর্শ দেবেন তার সমর্থকরা। যেমনটা করেছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান এমপি একেএম শামীম ওসমান পেয়েছিলেন আওয়ামী লীগের মনোনয়ন। আর আইভী হয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী। শামীম ওসমান বিপুল ভোটে পরাজিত হয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী আইভীর কাছে।

 

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি বিএনপি অংশগ্রহন না করে এবং পলাশকে দলীয় মনোনয়ন না দেয়া হয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে পারেন কাউসার আহম্মেদ পলাশ। আর বিএনপিকে বাদ দিয়ে এবার যে নির্বাচন সরকার করতে চায় এই নির্বাচন অবশ্যই সম্পূর্ণরূপে অবাধ ও সুষ্টু হবে বলে অনেকে বিশ্বাস করে। তাই পলাশের সমর্থকরা চান এবারের নির্বাচনে বিএনপি না এলে পলাশ যেনো অংশ নেন। তাহলে নির্বাচনটা কিছুটা হলেও অংশগ্রহন মূলক হবে।

 

আর তাতে সরকারেরও কোনো বাধা থাকবে না। আর বিএনপি যদি নির্বাচনে অংশ নেয় এবং শামীম ওসমান যদি মনোনয়ন পান তাহলে পলাশ তার দলের প্রার্থী হিসাবে শামীম ওসমানের পাশে থাকবেন সেই প্রত্যাশাই করেন তার সমর্থকরা। তাই আগামী নির্বাচনে পলাশ কি করেন সেদিকেই থাকবে সকলের নজর। সমর্থকরা নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ দিচ্ছেন কাউসার আহম্মেদ পলাশকে। জানা গেছে এবারও তিনি আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর