বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

নৌকা মার্কায় কিভাবে নমিনেশন পান দেখা যাবে : বাদল

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল বলেন, ১৫ আগস্টের মতো ষড়যন্ত্র আবারো চলছে। নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মানা হবে না। নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসনিারর বিরুদ্ধে ষড়যন্ত্র মানা হবে না। 


এই যে লক্ষ লক্ষ মানুষের জমায়েত হয়েছে যারা কেউ আওয়ামীলীগের কোন নেতৃত্ব চায় না।  সবাই চায় শামীম ওসমানের মতো একজন নেতা যে পার্লামেন্টে দাড়িয়ে বাঘের মতো গর্জন করে। 


তিনি আরো বলেন, যখন দেখি হকার্সদের পুনবার্সন না করে লাথি দিয়ে সড়িয়ে দেওয়া হয়। এটা মানা যায় না। মানতে পারি না। আপনাদের কাছে ক্ষমা চাই। আওয়ামীলীগের এই জন্য জন্ম হয় নাই। আবার চান তো দেখি নৌকা মার্কায় নমিনেশন, কিভাবে নমিনেশন পান দেখা যাবে। খেলা হবে ইনশাল্লাহ। 


সিদ্ধিরগঞ্জের নেতা ও কর্মীদের গ্রেফতার করা হয়েছে অন্যায়ভাবে। অযথা আমাদের কোন ভাইকে হত্যা করে, গ্রেফতার করা হয়, আমরা বরদাস্ত করতে পারব না। আমরা যদি দোষী হয়ে থাকি, সেক্ষেত্রেও আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। 


শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ৩ টায় নগরের মিশনপাড়ায় নবাব সলিমউল্লাহ রোডে “রুখে দাড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে” আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।  


নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, দলের অভ্যন্তরে আওয়ামীলীগের বদনাম কেউ করবেন, তিনি যত বড়ই নেতা হোক, যত বড় তার মাথার চুল হোক না কেন, আমরা আর কাউকে ছাড়ব না। আমরা নেতাকর্মীরা সেই সুযোগ আর তাকে দেওয়া হবে না। 


এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল , মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম, এড. ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল¬া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর