শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

নাসিম ওসমানের কবরে নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজের শ্রদ্ধা

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ -৫ (সদর-বন্দর) আসনের সাবেক প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।


 
শুক্রবার (৯ জুলাই) বাদ আছর ইসদাইর পৌর কবরস্থানে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে এ শ্রেদ্ধা জানান তারা । এ সময়ে নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।


 
উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ছাত্র সমাজের আহবায়ক নয়ন সরদার, সদস্য সচিব পারভেজ আহমেদ, যুগ্ম আহবায়ক মো.পারভেজ, জুনায়েদ হোসেন, মো.জনি, মিজানুর রহমান, মো. রিফাত, রেজুয়ান আহমেদ রিসাত ও নাহিদ হোসেন, সদস্য- সাদ্দাম হোসেন, মো.নাহিদ, মো. রায়হান, মো. সাকিব, সাব্বির আহমেদ ও মো. তানজিমুল প্রমুখ।


 
প্রসঙ্গত, বৃহস্পতিবার (৮ আগস্ট) জেলা ছাত্র সমাজের আহবায়ক শাহাদাত হোসেন রূপু, যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন মুন্না ও মো.বন্ধন  নয়ন সরদারকে আহবায়ক ও পারভেজ আহমেদকে সদস্য সচিব করে বন্দর উপজেলা ছাত্র সমাজের ১৫ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেন। আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন।

এই বিভাগের আরো খবর