সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নাশকতা মামলায় বিএনপির ৩৫ নেতাকর্মীর হাজিরা

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ২০১৩ সালের সোনারগাঁও ও ফতুল্লা থানার দায়ের করা পৃথক দুইটি মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে হাজিরা দেন তারা। মামলা নং ১১০/১৫। আসামী পক্ষের আইনজীবী হিসাবে আদালতে উপস্থিত ছিলেন,এডভোকেট সাখাওয়াত হোসেন।


মামলায় হাজিরা দেন, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, কাচঁপুর ইউনিয়নের সভাপতি হাজী সেলিম, সাধারন সম্পাদক হুমায়ূন কবীর, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম, সজল আহম্মেদ, মজিবুর রহমান, রুহুল আমিন, হাজী শাহজাহান মোল্লা, ইজ্জত আলী, মাসুদ রানা, সোহাগ আহম্মেদ প্রমূখ। 


আসামী পক্ষের আইনজীবী এডভোকেট সাখাওয়াত হোসেন বলেন, রাজনৈতিক হেয় প্রতিপন্ন করার জন্যই এ মামলা দায়ের। এ মামলায় বিএনপির কোন সম্পৃক্ত ছিল না। বিএনপি নেতাকর্মীদের ঘায়েল করার জন্য বর্তমান সরকারের এটি অপকৌশল। 


প্রসঙ্গত, ২০১৩ সালে ফতুল্লা ও সোনারগাও থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় বিএনপির নেতাকর্মীরা হাজিরা দেন। 
 

এই বিভাগের আরো খবর