বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

নারায়ণগঞ্জ ডিএসএস ক্লাবে আমি গোলরক্ষক ছিলাম : আনোয়ার হোসেন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ জুলাই ২০২২  

ঐতিহ্যবাহী ডি.এস.এস ক্লাব মাঠ এর উদ্বোধনে জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন বলেছেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি মেয়র সেলিনা হায়াৎ আইভীকে তিনি আমাদের সুন্দর একটা মাঠ উপহার দিয়েছেন। একসময় আমরা ৭০দশকে এই ক্লাবের ফুটবল প্লেয়ার ছিলাম। আমরা এই ক্লাবে খেলাধুলা করছি। 

 

৭০ দশকে নারায়াণগঞ্জ ডিএসএস ক্লাবে আমি গোল রক্ষক ছিলাম সেই গোল রক্ষক হিসেবে আমি খেলাধুলা পরিচালনা করতাম। এখন আজকে যারা খেলাধুলা অংশগ্রহণ করেছেন তাদের কাছে একটা অনুরোধ করবো খেলাধুলা যদি একদিনের মধ্যে শেষ হয়ে যায় তাহলে কিন্তু সুন্দর মাঠ ব্যর্থতার পর্যবিত হবে। 

 

শনিবার বিকেলে ঐতিহ্যবাহী ডি.এস.এস ক্লাব মাঠ এর উদ্বোধনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন আরও বলেন, এই নারায়াণগঞ্জে এই মাঠ থেকে নারায়াণগঞ্জ থেকে এক সময় বিভিন্ন ভাল ভাল খেলোয়ার তৈরী হয়েছে চুন্নু, কুল্লু,সনজিদ দে, পিয়ার আলী তারপরে আরো অনেক খেলায়ার এই নারায়াণগঞ্জ থেকে বের হয়েছে। 

 

আমরা চাই নারায়াণগঞ্জে আরো খেলোয়ার জন্ম লাভ করুক। ডিএসএস ক্লাবের ঐতিহ্য বৃদ্ধি পাক নারায়াণগঞ্জ ফুটবলের ঐতিহ্য ছিল এই ডিএসএস ক্লাব। এক সময় জিমখানা মাঠে ফুটবল খেলতে যেতাম ডিএসএস ক্লাব আর মিউচুয়াল ক্লাবের খেলা হলে ব্যাপক প্রতিযোগিতা হত খেলায় অনেক সময় জয়ী হতাম অনেক সময় পরাজিত হতাম তারপরেও খেলাধুলাতে আমরা অবসর জীবন-যাপন করি নাই। 

 

এক সময় আমি যখন ছাত্র ছিলাম তখন অনেক খেলোয়ার ছিলো এখন খেলোয়ার পাওয়ার অভাব খেলায়ারই পাওয়া যায় না। এ সময় উপস্থিত ছিলেন, ডিএসএস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চুর সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, 

 

সাবেক জাতীয় ফুটবলার আশরাফ উদ্দীন আহম্মেদ চুন্নু, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জল প্রমুখ।এসএম/জেসি 

 

এই বিভাগের আরো খবর