মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

নারায়ণগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীকে প্রধান হিসেবে ১৭ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি।

১৩ আগস্ট (সোমবার) রাজধানী একটি হোটেলে সৈয়দ শরীফ উদ্দিন কাদেরীর সভাপতিত্বে এক জরুরী সভায় এক মাস মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

সৈয়দ শরীফ উদ্দিন কাদেরীর সভাপতিত্বে এক জরুরী সভায় কার্যনির্বাহী কমিটি গঠন করার লক্ষ্যে কার্যনির্বাহী কমিটি গঠনের প্রধান ও আহবায়ক হিসেবে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সদস্য সচিব ঢাকা চাটার্ড কমার্স কলেজের চেয়ারম্যান কে.এম আবু হানিফ হৃদয়। 

সদস্যদের মধ্যে রয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল আজিজ, সুপ্রীমকোর্টের সিনিয়র আইনজীবি এডভোকেট কাজী সাজোয়ার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জেবউননেছা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক চৌধুরী মোঃ হামিদ আল মাহবুব, সাবেক কাস্টমস অফিসার সৈয়দ শরীফ উদ্দিন কাদেরী, সাংবাদিক ও কলামিস্ট মীর আব্দুল আলীম, ক্রীড়া সংগঠক ও হাজী বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের সভাপতি মোঃ কামাল হোসেন পলাশ, স্থানীয় সরকারের প্রকৌশল অধিদপ্তরের ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান হাসান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাঃ মোঃ আসলাম হোসেন, জাহিদ হাসান জিন্নাহ চেয়ারম্যান ও ডাঃ ওয়াজেদুর রহমানকে রাখা হয়। 

আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে আরো ৩ জন সদস্য অন্তর্ভূক্ত করে জেলার ৫টি আসন ভিত্তিক ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি-২০১৮-২০১৯ গঠন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এই বিভাগের আরো খবর