বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

নারায়ণগঞ্জে করোনায় নতুন আক্রান্ত আরো ৫ জন

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : গত ৪৮ ঘন্টার ভেতর করোনার খারাপ প্রভাব নারায়ণগঞ্জে প্রবল হচ্ছে। বন্দরে এক নারী এবং ফতুল্লায় এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংবাদের পর আরেকটি খারাপ সংবাদ নারায়ণগঞ্জবাসীর জন্য। নারায়ণগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৫ জন। 

 

রোববার (৫ এপ্রিল) দুপুরে করোনাভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সদস্যসচিব ও জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আইইডিসিআরের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন।

 

করোনার আক্রান্ত আগের ৬ জন নিয়ে মোট নারায়ণগঞ্জ জেলায় সরকারি হিসেবে করোনায় আক্রান্তের সংখ্যা মোট ১১ জন। এদের মধ্যে বন্দরে নাসিক ২৩নং ওয়ার্ডে এক নারী এবং সদর উপজেলার ফতুল্লার কাশীপুর বাংলাবাজার এলাকায় এক পুরুষ মারা গেছেন। সুস্থ্য হয়ে ফিরেছেন ৩ জন। সর্বশেষ করোনায় এক অর্থোপেডিক্স ডাক্তার আক্রান্ত হয়েছেন। তিনি নারায়ণগঞ্জ শহরের বেইলী টাওয়ারের বাসিন্দা। আক্রান্ত ৬ জনই বর্তমানে আইইডিসিআরের পর্যবেক্ষণে ঢাকায় চিকিৎসাধীন আছেন। করোনায় আক্রান্ত হয়ে যাওয়া মারা যাওয়া এবং হাসপাতালে চিকিৎসাধীন থাকা ব্যক্তিদের সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এবং বেশ কিছু জায়গায় লকডাউন করা হয়েছে।  

 

জেলা করোনা ফোকাল পারসন এবং নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, আইইডিসিআর থেকে নতুন করে নারায়ণগঞ্জে পাঁচ জনের নমুনা পরীক্ষায় পজেটিভ পাওয়া গেছে বলে জানানো হয়েছে। আমরা সর্তক আছি। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসার ব্যক্তিদেরও পর্যবেক্ষণে রয়েছেন। তারা হোম কোয়ারেন্টিনে রয়েছেন। 


 

এই বিভাগের আরো খবর