বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

নতুন ভবনে খানপুর মহসিন ক্লাব’র উদ্বোধন আজ  

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  


নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী মহসিন ক্লাব, খানপুরে প্রতিষ্ঠিত হয় ১৯৪৩ সালে। এক সময় জেলা পর্যায়ে বিভিন্ন খেলাধূলার সংগঠক ও খেলোয়াড়দের মিলনমেলা ছিল এই ক্লাব। খেলা শিখানো, যুবক এবং সমাজের উন্নতি সাধন করতে বিশেষ ভূমিকা রাখে এই মহসিন ক্লাব।

 

 

ফুটবল জগতে এক সময় ব্যাপক দাপট ছিল এই ক্লাবের। বাংলার ম্যারাডোনা খ্যাত সম্রাট হোসেন এমিলি, রিয়াজ উদ্দিন আল মামুন, মাহবুব হোসেন, মরহুম জাকির হোসেন, সহিদ হোসেন স্বপনরা ছিল এই ক্লাবের দাপুটে খেলোয়াড়। যে কারনে জেলা ছাড়িয়ে সারা বাংলােেদশে এই ক্লাবের সুনাম ছড়িয়ে পরে।

 

 

এরপর কালের বিবর্তনে  চলে যায় যুগের পর যুগ। জরাজীর্ণ অবস্থায় পরিণত হয় এই ক্লাব। সম্প্রতি এই ক্লাবটি ভেঙ্গে পুনর্গঠন ও আধুনিকায়ন করে একটি ভবন নির্মাণ করে দেন ইপলিয়ন গ্রুপের চেয়ারম্যান খানপুরের কৃতি সন্তান এবং এই ক্লাবের একজন দক্ষ খেলোয়ার রিয়াজ উদ্দিন আল মামুন।

 

 

আর এই নতুন ভবনের মহসিন ক্লাব উদ্বোধন হবে আজ বিকাল সাড়ে ৪টায়। ঐতিহ্যবাহী এই ক্লাবের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রিয়াজ উদ্দিন আল মামুন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় প্রাক্তন ফুটবলাদের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। মহসিন ক্লাব বনাম বাংলাদেশ ন্যাশনাল ক্লাব। এ নিয়ে খানপুর এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।  এন.এইচ/জেসি
 

এই বিভাগের আরো খবর